শিরোনাম :
সারার কিসের ভয়!

সারার কিসের ভয়!

ক্যারিয়ারে সবে মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে তরুণ নায়িকা সারা আলী খানের।  আর তাতেই সবার মধ্য মণি সাইফ কন্যা। ঋষি কাপুরের মতো বর্ষীয়ান তারকা সারার ব্যবহার ও চলাফেরার বিষয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন।

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলী খান। এরপর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও স্ক্রিন শেয়ার করেন করুন এ নায়িকা। আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান-এর শুটিং শুরু করেছেন সারা আলী খান। এই ছবির শুটিংয়ের মাঝেই চলছে সারার শরীর চর্চার পালা।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রতিদিন সকালে জিম থেকে বের হবার সময় সারার দিকে ক্যামেরা তাক করে রাখা হয়। জিমের বাইরে পাপারাজিকে দেখে কখনও হাসি মুখে গাড়িতে ওঠেন সারা, আবার কখনও হাত জোড় করে পাপারাজিকে নমস্কার করতে দেখা যায় তাকে। কিন্তু পাপারাজির ক্যামেরার অবাধ ফ্ল্যাশ সব সময় কি ভালো লাগে সারার?

সম্প্রতি এই প্রশ্নের উত্তরে সারা জানান, জিমের বাইরে যদি ৭ জন পাপারাজি দাঁড়িয়ে থাকেন এবং তারা ছবি না তোলেন, তাহলে চিন্তা হবে। পাপারাজি ছবি না তুললে ধরে নিতে হবে, আপনাকে নিশ্চয়ই ভালো লাগছে না। ক্যামেরায় ছবি না উঠলে, সেই বিষয়টি আপনাকে চিন্তায় ফেলে দিবে অবশ্যই।

আর মজার বিষয় হলো বলিউডের অনেক তারকাই পাপারাজিদের দেখেই পালিয়ে বাঁচতে চান। তার ঠিক বিপরীত সারা। তিনি পাপারাজিদের সঙ্গে কথা বলেন এবং যথাসাধ্য হাসিমাখা মুখে ছবি তোলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top