শিরোনাম :
সাঁতার জানেন না, ৩০ ফুট পানির নিচে রানী মুখার্জি

সাঁতার জানেন না, ৩০ ফুট পানির নিচে রানী মুখার্জি

যেখানে বাঘের ভয়, সেখানেই রাত হয়- এ প্রবাদ বাক্যটির মতোই অবস্থা হয়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা রানী মুখার্জির। সাঁতারতো জানেনই না, নদীতে নামতেও ভয় পান তিনি। অথচ এই অবস্থায়ই ৩০ ফুট পানির নিচে যেতে হলো তাকে।

‘মার্দানি ২’ সিনেমার জন্য এমন কাজই করতে হয়েছে রানী মুখার্জিকে। ছবির গল্প শোনার সময় পানিতে লাফ দেওয়ার দৃশ্য থাকবে শুনেই চমকে গিয়েছিলেন। এমনকি দৃশ্যটি বাদ দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন তিনি। কিন্তু অবশেষে পরিচালকের অনুরোধে রাজি হতে হয় এই নায়িকাকে।

এ বিষয়ে ভারতীয় এক গণমাধ্যকে রানী মুখার্জি বলেন, ‘পরিচালক গোপী পুত্রন যখন আমায় প্রথমবার চিত্রনাট্য পড়ে শোনালেন, তখন আমি ভয় পেয়ে গিয়েছিলাম। আসলে আমি সাঁতার জানি না। পরে আমি পরিচালকের কাছে সাঁতার শেখার জন্য কিছুটা সময় চেয়ে নেই। শেষ পর্যন্ত কোচ আনিস আদেনওয়ালা অনেকটা সাহায্য করেন। পরে ৩০ ফুট গভীর সুইমিং পুলে ওই দৃশ্যের শুটিং করা হয়।’

এদিকে ‘মার্দানি ২’ ছবি নিয়ে বিতর্ক থামছেই না। ছবিতে কোটা নামের একটি শহরের নাম ব্যবহার করায় ওই শহরের মানুষরা ক্ষেপেছে। ছবি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে আইনি নোটিশ। তবে এর মধ্যে সমস্যার সমাধান হলে ১৩ ডিসেম্বর ‘মার্দানি-২’ মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top